নিরাপদ হারবাল চিকিৎসা কিভাবে নিবেন

নিরাপদ হারবাল চিকিৎসা কিভাবে নিবেন। অনেকের ধারনা এসব হয়ত সবই প্রতারণা! আসলে হয়ত এসব সমস্যার কোন সমাধান নেই! আপনার ধারণা একদম ঠিক নয়। যদি এমনই হতো, তাহলে আপনার মতো অন্যজনের কোন সমস্যা বা অভিযোগ নাই, আপনার কেন হচ্ছে? মুল কথা, যার সমস্যা আছে তার সমাধানও আছে।

হারবাল চিকিৎসায় কি কি জানতে হয়

বিশেষ করে দুর্বল পুরুষকে সবল করার জন্য হারবাল চিকিৎসা দিতে হলে কয়েকটি বিষয় লক্ষ রাখতে হয়। রোগীর সমস্যা কি বা রোগের সৃষ্টি কোথা থেকে? কিছু কিছু হারবাল চিকিৎসক রোগীকে বিভিন্নভাবে প্রশ্ন করেন যেমন-
– রোগীর মানসিক চাপ বা স্ট্রেচ আছে কিনা
– রোগীর মলের সাথে আম বা মিউকাস যায় কিনা?
– রোগীর অতীত হিস্টরিতে অপরাধ প্রবনতা আছে কিনা?
– রোগীর হার্টে বা ডায়বেটিসের কোন সমস্যা আছে কিনা?
এসব জেনে চিকিৎসক একটি সিদ্ধান্ত নেন রোগীকে কি ধরনের ঔষধ দেয়া যেতে পারে।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 1

হারবাল ঔষধের মুল উপাদানগুলো – ১

নিচে যে নামগুলো দেখতেছেন, তা সম্পর্কে জানতে গুগলে সার্চ করুন, এগুলোর ছবি দেখে নিন। ডেলিভারির সময় ছবির সাথে মিল আছে কিনা দেখে নিন।
১ ইসুবগুল দানা
২ তালমাখনা
৩ কাতিলাগম
৪ তোখমাদানা
৫ সিয়াসিড
৬ সাদা তিল
৭ হালিমদানা
এসব ভেষজ দানাগুলো উপরের সবগুলো লক্ষনে নিরাপদ উপায়ে কাজ করবে। ইসুবগুল লিভার ডিজিজের জন্য ভারতীয় উপমহাদেশে ব্যাপক জনপ্রিয়। তাল্মাখনা বীর্যবর্ধক ও দুর্বলতায় খুব কার্যকর। কাতিলাগাম বীর্য গাঢ় করে ও সাধারন দুর্বলতায় উপকারি। তোখমাদানা স্নায়ু সীতলকারক, তৃষ্ণা নিবারক, শান্ত কারক ও পুষ্টিকর। সিয়াসিড হলো প্রাকৃতিক মাল্টি ভিটামিন। সাদা তিল ও হালিমদানা প্রাকৃতিক ফুড সাপ্লিমেন্ট, যা যেকোন বয়সী পুরুষ ও নারীর জন্য খুব উপকারী।

দানাদার হারবাল ঔষধ

১) ভেষজ মিক্স দানা- (৭টি উপকারী বীজ) প্রতিদিন সকালে ও রাতে একগ্লাস পানিতে ২ চামচ মিশ্রণ ভাল করে নেড়ে লেবর রস সহ খেতে হবে।
২) পঞ্চমুল পাউডার, এই পাউডারে শোধিত আলকুশি সহ আরও ৪ টি উপকারী হার্ব দেয়া থাকে। ১০-১৫ দিন খাওয়ার পর পার্থক্য যাচাই করলেই বুঝতে পারবেন, এর উপকারিতা কি। ভালো কোন প্রতিষ্টানের তৈরি করা হলে অবশ্যই ম্যাজিকের মতো কাজ করার কথা। সকালে ২ চামচ ও রাতে ২ চামচ মধু অথবা দুধ সহ খেতে হবে।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 2

৩) ২ টি হোমিও মাদার টিংচার, যৌন দূর্বলতা দূর করতে অব্যর্থ ঔষধ। যৌন চিকিৎসায় যুগ যুগ ধরে ভারত বিখ্যাত হোমিও ডাক্তারগন টার্ণেরা ও এগনাসকে অব্যর্থ বলে স্বীকৃতি দিয়ে আসছেন। আধা কাপ পানিতে ১০ ফোটা করে মিশিয়ে দিনে ২ বার ২ মাস খেতে হবে।
৪) প্যাটেন্ট টেবলেট এর মধ্যে সবচেয়ে নিরাপদ ঔষধ, যা জিকে ফার্মার তৈরি। অতি মাত্রার উত্তেজক ট্যাবলেট খেয়ে মস্তিষ্কের চরম ক্ষতি থেকে মোটামুটি রক্ষা পাওয়া যায়।

হারবাল চিকিৎসার উপকারিতা

হারবাল চিকিৎসার উপকারিতা বলতে এই চিকিৎসায় কোনরকম কেমিক্যাল ব্যাবহৃত না হওয়ায় অন্য রোগের কোন ক্ষতি বা সাইড এফেক্ট হয়না। তবে হারবালের নামে অনেক কিছুই বাজারে আছে এগুলো থেকে সাবধান থাকতে হবে। আমরা বিভিন্ন কোম্পানি ঘুরে যাচাই করে ঔষধ সরবরাহ করি, যেন কারো কোণ প্রকার ক্ষতি না করে।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 3

আমার কাছ থেকে চিকিৎসা নিতে হোয়াটসএ্যাপে যোগাযোগ করতে পারেন, তবে প্রথমেই কল দিবেননা। আগে মেসেজে সমস্যা লিখুন। এই জাতীয় সমস্যার একই ঔষধ, তাই বেশি কিছু লিখতে হয়না, শুধু প্রয়োজন হলে অর্ডার করবেন। ইনশাল্লাহ শতভাগ কাজ করবে, এবং স্থায়ীভাবে কাজ করবে ইনশাল্লাহ। আমার হোয়াটসএ্যাপ নাম্বার 01719551547 ক্লিক করলেই আমাকে পাবেন।

কার্যকারিতা –
লিঙ্গোত্থানজনিত সমস্যা, দ্রুত বীর্যপাত রোধ, কামাখাঙ্খা বৃদ্ধি, ও উদ্দিপনা বাড়াবে। শুক্রমেহ দূর করবে। স্কীনের উজ্জলতা বৃদ্ধি করবে, সুস্বাস্থ্য ধরে রাখবে।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 4
অর্ডার করুন
Ad 8
অর্ডার করতে ক্লিক করুন
Ad 7

অর্ডার করতে ক্লিক করুন
Ad 5

Leave a Comment

অর্ডার করুন