পুরুষের কামশক্তি বৃদ্ধির ঔষধ কোনটি

পুরুষের কাম শক্তি বৃদ্ধির ঔষধ কোনটি বা কোন ঔষধ খেলে পুরুষের যৌনশক্তি বৃদ্ধি পাবে? এইটা নিয়ে আজকাল ৫০% শতাংশ পুরুষের প্রশ্ন থাকে। এবং অনেক পুরুষ হতাশ হয়ে আশা ছেড়ে দেন যে, তার বোধহয় আর কখনো যৌনশক্তি ফিরে পাবেনা। আজকে তাদের জন্য সুখবর জানিয়ে লিখবো, আশাকরি পুরোটা পড়বেন।

প্রত্যেক পুরুষের এক সমান কামশক্তি থাকবেনা, কারোকারো জিনগত ও বংশগত ভাবেই যৌনশক্তি একটু বেশি থাকে। আবার কারো ক্ষেত্রে যৌবনের শুরুতে ভালমন্দ খাওয়ার ফলে জেনেটিকভাবেই কামশক্তি কয়েকগুন বেড়ে গেছে। এবং ঐসকল পুরুষরা যৌনস্বাস্থ্য নিয়ে অনেকটাই সচেতন। তাই তাদের যৌন দুর্বলতা দেখা দেয়ার কোন আশঙ্কা থাকেনা। এবং এটা তারা বৃদ্ধ বয়স পর্যন্ত ধরে রাখতে পারে।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 1

কামশক্তি নষ্ট হওয়ার কারন কি

কিছু পুরুষ তাদের যৌবনে অস্বাস্থকর ও অনিয়মিত খাবার দাবার এবং অনিয়ন্ত্রিত চলাফেরা সেই সাথে মাত্রাতিরিক্ত হস্তমৈতুন করে নিজের জীবনকে প্রায় শেষের পথে নিয়া গেছেন। এখন যখন নিজের এবং নিজের স্ত্রীর প্রয়োজন হচ্ছে, তিনি তা মেটাতে পারছেননা। এখন যে যা বলছেন তিনি তাই করে পুনরায় আরেকটি ভুল করে যাচ্ছেন। ভুলটা হলো- এখন তিনি বিশ্বাসই করতে পারছেননা যে, এই যৌন সমস্যার কোন চিকিৎসা আছে বা হতে পারে।

তাই তিনি আশা ছেড়ে হতাশ হয়ে হাল ছেড়ে দিয়েছেন। অথচ পৃথিবীর এমন কোন রোগ নাই তার চিকিৎসা নাই। আপনি শুনলে অবাক হবেন, পৃথিবীতে সবার আগে চিকিৎসা শুরু হওয়া কয়েকটা চিকিৎসার মধ্যে যৌন চিকিৎসা একট্টি। যা অন্তত হাজার বছর আগে থেকে শুরু হয়ে এখন অবধি আছে। কিন্তু একশ্রেণির ডাক্তাররা বলে থাকেন, এটা কোন সমস্যা নয়!

অর্ডার করতে ক্লিক করুন
Ad 2

কামশক্তি বৃদ্ধির ঔষধ কয়টা?

আমি আশ্চর্য হই এটা যদি কোন সমস্যা না হয়ে থাকে, তাহলে তারা ভায়াগ্রা খায় কেন? টাডা খেয়ে মিলন করে কেন? ইডিস্টা খেয়ে টাইমিং বাড়ায় কেন? একটা সমস্যার জন্য এতগুলো ঔষধ খাওয়ার পরও যদি বলা হয় এটা কোন সমস্যা নয়, তাহলে সমস্যা কোনটা? উত্তর হচ্ছে নাচতে না জানলে তো উঠান বাঁকা হবেই!

কামশক্তি বাড়বে কিভাবে

পুরুষের কামশক্তি বৃদ্ধির ঔষধ অবশ্যই আছে, এটা হচ্ছে মুল সত্য উত্তর। তবে তা হতে হবে কার্যকর উপাদানে তৈরি। যেমন আম্বর মোম, শিলাজিত ও মৃগনাভীর সংমিশ্রণে যে ঔষধটি আছে তা খেলে, আপনি অবশ্যই যৌন দুর্বলতা থেকে মুক্তি পাবেন। হয়ত বেশী দুর্বল হলে কিছুদিন বেশি খেতে হতে পারে, এর বাইরে কিছু নয়।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 3

এই যৌন দুর্বলাতা বা কামশক্তি বৃদ্ধির ঔষধের নাম কোম্পানিভেদে আলাদা হতে পারে কিন্তু গ্রুপ একই হবে। যেমন আম্বর মোমিয়ায়ী বা মোখাব্বী খাছ এই দুইটাই যৌন রোগের স্থায়ী চিকিৎসার জন্য দেয়া হয়। আমরা আমাদের রোগীদেরকে যে ঔষধটা দেই, তা হল- মোখাব্বী খাছ গ্রুপের ঔষধ। যার দাম ৪,৫০০ বাংলাদেশি টাকা।

এখন মুল কথা হলো ৪-৫ শ টাকায় যারা কামশক্তি বৃদ্ধির স্থায়ী চিকিৎসা করে, তারা কিভাবে করে তা আমাদের জানা নেই। একটা উপাদানই তো দিতে হয় ৭-৮ শ টাকার, তাহলে বাকিগুলো কিভাবে পুরন করবে? মুলত এগূলো স্থায়ী চিকিৎসা হবেনা। আমরা যেটা সাইড এফেক্ট ছাড়া একটি ঔষধ দেই তার দামই তো ৬০০ বাংলাদেশি টাকা।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 4

আপনি যদি সত্যিই স্থায়ীভাবে কামশক্তি বাড়াতে চান, তাহলে অবশ্যই ভাল এমাউন্টের প্রয়োজন হবে। কারন এর বেশিরভাগই বিদেশ থেকে আমদানি করা, তাই এর দামও বেশি। সুতারং ভালো চিকিৎসা নিতে হলে তো একটু খরচ হবেই। আমাদের কাছ থেকে চিকিৎসা নিতে চাইলে এবং খরচ সম্পর্কে ভাল করে জেনে থাকলে এখানে > ক্লিক করুন

অর্ডার করতে ক্লিক করুন
Ad 5
অর্ডার করুন
Ad 8

আমরা আপনাকে এতটুকু আশ্বস্ত করতে পারি, ইনশাল্লাহ আপনি নিরাশ হবেননা। আমদের কাছ থেকে এই ঔষধটা নিয়ে কেউ ব্যার্থ হননি, আশা করি আপনিও হবেননা। চিকিৎসার জন্য অনেকে অনেক ধরনের পথেই হাটেন, আপনি একবার আমাদের দেখানো পথে হেটে দেখতে পারেন। যদি সফল হয়ে যান, তাহলে আপনি যৌন দুর্বলতার অভিশাপ থেকে মুক্তি পেয়ে যেতে পারেন। কারন পুরুষের কাম শক্তি কমে যাওয়া একটি মারাত্মক সমস্যা।

Advertisements
Ad 6

পরিশেষে

পরিশেষে বলবো, শুদু ভাত খেয়ে শরীরে শক্তি অর্জন করা যায়না, সারাদিনে প্রোটিন, জিংক, ক্যালসিয়াম আছে এমন সব খাবার খাবেন, বিভিন্ন মৌসুমী ফলমূল খাবেন। এগুলোও পুরুষের কামশক্তি বৃদ্ধির ঔষধ হিসাবে কাজ করে। সবশেষে দোয়া থাকবে আপনি যেন ভালো থাকেন, সর্বদা যেন হাস্যোজ্জল থাকেন। ধন্যবাদ

অর্ডার করতে ক্লিক করুন
Ad 9

অর্ডার করতে ক্লিক করুন
Ad 7

Leave a Comment

অর্ডার করুন