কি খেলে ১ ঘন্টা সহবাস করা যাবে | ১০০% কার্যকর

কি খেলে ১ ঘন্টা সহবাস করা যাবে এটা নিয়ে অনেক পাঠকের প্রশ্ন থাকে, তাই আজ সহবাসের টাইমিং ১ ঘন্টা পর্যন্ত বাড়ানোর উপায় নিয়ে লিখবো। আশা করি এখান থেকে পুরো কৌশলটা জেনে নিতে পারবেন। ধৈর্য্য সহকারে পুরো লেখাটা পড়ার অনুরোধ থাকবে।

তার আগে আপনাদেরকে একটু জানিয়ে দেয়া উচিৎ আসলে প্রকৃত পক্ষে কতক্ষন সহবাস করলে উভয়েই আনন্দ উপভোগ করতে পারেন। পরিতৃপ্ত সঙ্গম বলতে কি বুঝায়, তা না জানার কারনে অনেকের দাম্পত্য জীবনে অশান্তি সহ মান-অভিমান চলতেই থাকে। এক পর্যায়ে বিচ্ছেদ পর্যন্তও গড়িয়ে যায়।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 1

একজন নারীকে পূর্ণ সুখ দিতে কতক্ষন সহবাস করতে হয়

শতকরা ৮০ ভাগ নারীকে সঠিক উপায়ে সহবাস শুরু করলে ৭-১৩ মিনিতে অর্গাজম করানো সম্ভব। অর্থাৎ একজন নারীকে পরিপুর্ণ সুখ দিতে ঘন্টার পর ঘন্টা সহবাসের প্রয়োজন হয়না। সঠিকভাবে উত্তেজিত করার পর কয়েক মিনিটেই তাদেরকে শান্ত করে ফেলতে পারবেন।

কিছু কিছু নারী আছে, যাদেরকে উত্তেজিত করতে বেশ সময় লাগে। এবং উত্তেজিত হওয়ার পরও অনেক্ষন মিলন করতে হয়, কোন কোন মেয়েদের অর্গাজম হতে ৩০ মিনিট থেকে ১ ঘন্টা পর্যন্ত সময় লেগে যায়, যদিও এমন মেয়েদের সংখ্যা খুবই কম। এসব মেয়েদেরকে ঠান্ডা করতে হলে অবশ্যই কিছু মেডিসিন খাওয়ার দরকার হতে পারে। অথবা বাড়তি কিছু উত্তেজক খাবারের প্রয়োজন হতে পারে।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 2

কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায়

ভায়াগ্রা তো সবাই চিনেন, এমন কিছু খাবারের সন্ধান দিবো যা খেলে ভায়াগ্রার মতো ১ ঘন্টা সহবাস করা যাবে অনায়াসে। এমন কিছু ঔষধী গাছ ও ঔষধী বীজ, কন্দ, মুল আছে যা প্রতিদিন নিয়মিত অল্প অল্প খেলে, কয়েকদিনের মধ্যেই অশ্বের মতো কামশক্তি উৎপন্ন হয়। আগেকার দিনে জমিদাররা তাদের স্ত্রীদের সাথে সহবাস করার পূর্বে এসব খেয়ে যেতেন। যার ফলে তারা প্রতিটা স্ত্রীদের সাথে ৩০ মিনিট থেকে ১ ঘন্টা পর্যন্ত সহবাস করতে পারতেন।

তাছাড়া G-setLivitec খেতে পারেন, সহবাসের ১-২ ঘন্টা আগে। এতে মিলনের সময় দীর্ঘায়িত করবে, ২য় বার মিলনে প্রায় ৪০ মিনিট থেকে ১ ঘন্টা সহবাস করতে পারবেন

অর্ডার করতে ক্লিক করুন
Ad 3

কোন খাবার খেলে ঘন্টার পর ঘন্টা সহবাস করা যায়

পঞ্চভূত, সেভেনমিক্স সহ ভেষজ কিছু সম্পুরক খাবার বিভিন্ন অনলাইন শপে পাওয়া যায়, তবে ভালো মন্দ যাচাই করে সংগ্রহ করতে হবে। যদি পারেন সাধনা, শক্তি, এপির মতো কোন প্রতিষ্টান থেকে “রতি বিলাস” সংগ্রহ করতে পারেন। এগুলো পান বা মধুর সাথে মাড়িয়ে সহবাসের আধাঘন্টা আগে খাবেন। ওই রাতে কমপক্ষে ৩-৪ বার সহবাস করতে পারবেন। এবং ২য় বার ১ ঘন্টার বেশি সময় ধরে সহবাস করা যাবে।

১ ঘন্টা সহবাস করার ট্যাবলেট

হরিণের মৃগনাভি থেকে তৈরি কস্তুরী সুপার অথবা কেউ কেউ অন্য নামেও বানিয়ে থাকে এসব উত্তেজক ট্যাবলেট রোজ রাতে ১-২ টা মধু ওথবা দুধসহকারে সহবাসের একঘন্টা আগে খেয়ে সহবাস করলে, সারারাত সহবাস করা যায়। জিংসেং জাতীয় কিছু ঔষধ আছে এগুলোও প্রায় ৪০ মিনিট সহবাস করা যায়।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 4

এছাড়াও স্কয়ারের ভিগোরেক্স ১০০ মিগ্রা টেবলেট সহবাসের একঘন্টা আগে খেয়ে নিতে হবে। সাথে ইডিষ্টা ১০ মিগ্রা ১ টা খাবেন। পুরো ১ ঘন্টা সহবাস করা যাবে। তবে এগুলোর সাইড এফেক্ট বেশি। এগুলোর চেয়ে হারবাল ঔষধ অনেক ভালো।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 5
অর্ডার করুন
Ad 8

১ ঘন্টা সহবাস করার আরো পরামর্শ

যেদিন ১ ঘন্টা সহবাস করার ইচ্ছা হয় সেদিন ১টা লিভিটেক ক্যাপসুল দুধ অথবা মধু সহকারে সহবাসের ১ঘন্টা আগে খাবেন, যদি পারেন ১টা ডিম খেতে পারেন। প্রথমবার হয়ত তেমন সময় দিতে পারবেননা, কিন্তু দ্বিতীয়বার ১ ঘন্টার কাছাকাছি বা ১ ঘন্টা সহবাস করা যাবে। চাইলে আবারো সহবাস করতে পারবেন। ঔষধটি আমাদের কাছে আছে। আমরা ৩০ মিনিটের কথা বলে দেই। নিতে চাইলে ছবিতে টাচ করুন।

Advertisements
Ad 6

মুনেক্স ক্যাপসুল কি টাইম বাড়ায়?

এপসম ল্যাবরেটরী ক্তৃক উৎপাদিত মুনেক্স ক্যাপসুল সহবাসের টাইমিং বাড়াতে পাড়ে প্রায় ২০-২৫ মিনিট। এটি ইউনানি ফর্মুলায় তৈরি হওয়ায় তেমন কোন সাইড এফেক্ট হওয়ার আশঙ্কা নাই। এই ঔষধটি আমাদের কাছে পাবেন। ২০ পিসের প্রতি বক্স ৬০০ টাকা তবে আপনি চাইলে ১০ পিস করেও নিতে পারবেন।

অর্ডার করতে ক্লিক করুন
Ad 9

আরো পড়ুন- আলকুশি বীজের পাউডারের উপকারিতা

অর্ডার করতে ক্লিক করুন
Ad 7

Leave a Comment

অর্ডার করুন